পর্যটন খাতের উন্নয়নে একসঙ্গে কাজ করবে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন-জে এন জে গ্রুপ

 যুগান্তর প্রতিবেদন 
২৭ মে ২০২৪, ০১:৩৬ এএম  |  অনলাইন সংস্করণ

টুরিস্ট পুলিশ  ঢাকা রিজিয়ন পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম এবং জে অ্যান্ড জেড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর এবং বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ইমরান হাসানের মধ্যে এক বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে বাংলাদেশের রেস্তোরাঁ সমূহের মানোন্নয়ন এবং বিভিন্ন নিরাপত্তা বিষয়াবলী নিয়ে তাদের মধ্যে আলোচনা অনুষ্ঠিত হয়। 

পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম এ সময় জে এন জেড গ্রুপের কর্ণধার এবং মালিক সমিতির সাধারণ সম্পাদক ইমরান হাসানকে বলেন, বাংলাদেশে বর্তমানে ট্যুরিজম শিল্পের প্রসার ঘটেছে। এক্ষেত্রে পর্যটকদের মানসম্মত খাবার এবং রেস্টুরেন্টের মধ্যকার নিরাপত্তাবলি অবশ্যই নিশ্চিত করতে হবে। কারণ পর্যটকরা পকেটের টাকা খরচ করে এখানে খেতে আসো। তাই রেস্টুরেন্টের মান উন্নয়ন এবং পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা রেস্টুরেন্ট মালিক সমিতির প্রধান কাজ। জে এন জেড গ্রুপের এমডি ইমরান হাসান বলেন,রেস্টুরেন্টের মান উন্নয়নে তারা কাজ করে যাচ্ছেন। অবৈধ রেস্টুরেন্টের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আর বৈধ রেস্টুরেন্ট গুলো যেন মানসম্মত খাবার পরিবেশন করে এবং নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে এই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

উল্লেখ্য যে জে এন জেড গ্রুপ বাংলাদেশে তাদের হোটেল, রিয়েল এস্টেট, রেস্টুরেন্ট, ক্যাটারিং সার্ভিস ও ট্যুর অপারেটর এজেন্সি সহ বিভিন্ন খাতে পর্যটনের উন্নয়নে অবদান রেখে যাচ্ছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন